বিএনপির নেতাকর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত: ফখরুল

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকারের নির্যাতনে এখন দেশের মানুষ অসুস্থ হয়ে পড়েছে। এ সরকারকে বিদায় করার জন্য নেতাকর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত।

তিনি বলেন, চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে ২০ মাস ধরে কারাগারে রাখা হয়েছে। সাদেক হোসেন খোকার বিভিন্ন মামলায় সাজা হয়েছে। শুধু তাকেই নয়, তার সন্তানসহ পরিবারের কেউ বাদ নেই। বিএনপির নেতাদের মধ্যে কেউ বোধ হয় অবশিষ্ট নেই যাদের বিরুদ্ধে মামলা নেই।

শুক্রবার (১ নভেম্বর) বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাদেক হোসেন খোকার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমার সঙ্গে গত ২৯ অক্টোবর খোকা ভাইয়ের কথা হয়েছে। তিনি কথা বলতে পারছিলেন না। তিনি শুধু বলেছেন, আমার জন্য সবাইকে দোয়া করতে বলবেন। সেদিনই আমি সবাইকে দোয়া করতে বলেছি। আনুষ্ঠানিকতা নয়, অন্তর থেকে আমরা সবাই তার রোগমুক্তির জন্য দোয়া করি। আমাদের নেত্রীর জন্য দোয়া করি। আল্লাহ আমাদের এ নির্যাতন থেকে মুক্তি দিন।

মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়ও বক্তব্য রাখেন।

দোয়া মাহফিলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহছানুল হক মিলন, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমাতুল্লাহসহ কেন্দ্রীয় ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

জয়নিউজ/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...