ওপেনিং জুটিতে নাইম শেখ?

0

সাকিব ইস্যুতে টাইগারদের গোটা ভারত সফর কেমন যেন ফ্যাকাসে হয়ে গেছে। প্রিয় ক্রিকেটার, পছন্দের অলরাউন্ডার আর সেরা পারফরমার সাকিব আল হাসানের এক বছরের নিষেধাজ্ঞা দেশের ভক্তদের মনকে করেছে ক্ষত-বিক্ষত।

শুধু সাকিব আর তামিমের কথা বলা কেন, ভারতের অধিনায়ক বিরাট কোহলি কিংবা তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও নেই টি-টোয়েন্টি সিরিজটিতে। দুই দলের নিয়মিত অধিনায়কসহ গোটা চারেক তারকা খেলোয়াড়কে ছাড়াই মাঠে গড়াচ্ছে এ সিরিজ। এটাই বাস্তব।

ক্রিকেট জুয়ারিদের কাছ থেকে তিন দফা প্রস্তাব পাবার পরও শুধু নীরবতাই কেড়ে নিয়েছে সাকিবের ক্যারিয়ারের একটি বছর। আর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার মানসে এ সিরিজ থেকে সরে দাড়ানো তামিম ইকবালকে ছাড়াই আজ থেকে ভারতের রাজধানী দিল্লীর ঐতিহাসিক অরুণ জেটলি (সাবেক ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে শুরু হচ্ছে বাংলাদেশ আর ভারতের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

রোববার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচ। এ ম্যাচে বাংলাদেশ দল কেমন হবে? মাহমুদউল্লাহ রিয়াদের অধিনায়কত্বে কোন ১১ জন মাঠে নামবেন লাল সবুজ জার্সি গায়ে?

আজ বাংলাদেশের ওপেনিং ব্যাটসম্যান হিসেবে খেলানো হতে পারে তরুণ আক্রমণাত্মক ওপেনার নাইম শেখকে। এ ২০ বছর বয়সী তরুণের সম্ভবত আজ অভিষেক হচ্ছে।

জানা গেছে, তরুণ ফ্রি স্ট্রোকমেকার নাইম শেখকে ভারতের ধারালো বোলিং মোকাবেলায় বেটার অপশন ভাবা হচ্ছে। তাই তাকে খেলানোর সিদ্ধান্ত মোটামুটি পাকা। নাইমকে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে ধরে নিয়ে দল সাজানো হচ্ছে।’

জয়নিউজ/পিডি
আরও পড়ুন
লোড হচ্ছে...