খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

0

খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সেমবার (৪ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে টাউন হলের সামনে এই সম্মেলন শুরু হয়।

এতে প্রধান অতিথি  ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসময় তিনি বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরার সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মো. নুরুল আজমের সঞ্চালনায় এ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে।

সম্মেলনে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে দেশকে এগিয়ে নিতে হবে। দেশনেত্রী যেভাবে দেশকে এগিয়ে নিচ্ছে তারই ধারাবাহিকতা অনুসরণ করতে হবে। যাতে করে দেশকে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাড়ানোর সুযোগ করে দিতে পারি। কাউন্সিল শেষে নতুন কমিটিকে সঠিকভাবে কার্যক্রম পরিচালনা করে সংগঠনকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান বক্তারা।

প্রথম অধিবেশন শেষে দলীয় কাউন্সিলে ৫টি ইউনিয়ন কমিটি ও ১৫জন উপদেষ্টাসহ সদর উপজেলা আওয়ামী লীগের মোট ২৩৭ জন কাউন্সিলর প্রত্যক্ষ ভোটের মাধ্যমে খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।

জয়নিউজ/জাফর/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...