পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ৯ জন আহত

0

রাউজান ডাবুয়া ইউনিয়নের দক্ষিণ হিংগলা এলাকায় একটি পাগলা কুকুর ছয়শিশুসহ নয়জনকে কামড় দিয়ে আহত করেছে।

সোমবার (৪ নভেম্বর)সকালে এ ঘটনা ঘটে।

কুকুরের হামলায় আহতরা হলেন, ব্যবসায়ী জেবল হোসেন (৩০), প্রতিবন্ধি বেলাল (১৫), শিশু সাইফুল, শিশু রবিউল হোসেন, লেদনী বেগম (৩২) I হাসানবানু (৩৫)|

পরে কলমপতি এলাকার হুমায়ুন কবির চৌধুরীর তিন eQi বয়সের কন্যাসন্তানকে কামড় দিয়ে আহত করে। এসময় এলাকার আরও দুই শিশুকে কামড় দেয়। এদের নাম জানা যায়নি।

কামড়ে আক্রান্তরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

কামড়ে আক্রান্ত লেদনী বেগমের স্বামী রাশেদ জয়নিউজকে বলেন, তার স্ত্রী ও বোনকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চমেকে নিয়ে যাওয়ার পরার্মশ দেয়। পরে তাদেরকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

সরেজমিনে দেখা গেছে, রাউজানের দক্ষিণ হিংগলা, কলমপতি, গনিহাজী পাড়ায় পাগলা কুকুরের কামড়ে আক্রান্ত হওয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্কুলের শিক্ষার্থীদেরকে অভিভাবকরা লাঠি হাতে পাহাড়া দিয়ে স্কুল ছুটির পর ঘরে নিয়ে আসতে দেখা যায়। পরে সোমবার বিকালে এলাকার লোকজন ধাওয়া করে পাগলা কুকুরটি পিটিয়ে হত্যা করে।

জয়নিউজ/শফিউল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...