অত্যাচারে অতিষ্ঠ মায়ের মামলা, শ্রীঘরে মাদকাসক্ত ছেলে

0

মাদক সেবনের জন্য টাকা চেয়ে না পাওয়ায় মাকে বেধড়ক মারধর করেন মাদকাসক্ত ছেলে। পরে মা নিজেই মাদকাসক্ত ছেলেকে মামলা দিয়ে পুলিশে ধরিয়ে দিলেন ছেলেকে।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে কোর্ট বিল্ডিং এলাকা থেকে মনিরুল ইসলাম (২০) নামে ওই মাদকাসক্ত ছেলেকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি থানায় ছিনতাই ও মারধরের অভিযোগ এনে মা রাবেয়া খাতুন (৫০) বাদী হয়ে মামলাটি দায়ের করেন। গ্রেপ্তার মনিরুল চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৬ নং কাতারিয়া বাজার মাওলানা বাড়ির মৃত শাহ আলমের ছেলে।

জানা যায়, মা রাবেয়া বেগম আইনজীবী সহকারী হিসেবে চট্টগ্রাম আদালতে কাজ করেন। তার স্বামী মারা যাওয়ার পর থেকে ছেলেটি মাদকাসক্ত হয়ে পড়ে। মাদক সেবনের জন্য প্রতিনিয়ত মায়ের কাছ থেকে টাকা দাবি করে আসছে মনিরুল। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় অকথ্য ভাষায় গালিগালাজ ও মাকে মারধরও করেন মনিরুল।

সর্বশেষ ৪ নভেম্বর বেলা পৌনে ১টার সময় নারী শিশু আদালতের পাশে কবিরের চায়ের দোকানের সামনে মা রাবেয়া বেগমের কাছে ২ হাজার টাকা চান মনিরুল। টাকা নাই বললে মনিরুল তার মায়ের হাত ব্যাগ ও মোবাইলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তিনি বাধা দিলে জনসম্মুখে মাকে গাছের বাটাম দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এসময় রাবেয়া চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এসে ছেলেকে আটক করে। পরে স্থানীয় কোতোয়ালি থানার টহল পুলিশ এসে মনিরুলকে আটক করে থানায় নিয়ে আসে।

পরে এ ঘটনায় মা রাবেয়া বেগম থানায় এসে ছেলের বিরুদ্ধেই মামলা দায়ের করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জয়নিউজকে বলেন, মাদকের টাকার জন্য মাকে মারধর করায় ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন রাবেয়া খাতুন নামে এক নারী। পরে মনিরুল ইসলাম নামে ওই মাদকাসক্ত ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

জয়নিউজ/রিফাত/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...