মাদক বিক্রিতে বাঁধা দেওয়াই ছিল তার অপরাধ

মাদক বিক্রিতে বাঁধা দেওয়াই ব্যবসায়ী রুবেলকে কুঁপিয়েছে সন্ত্রাসীরা। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সোমবার ( ৪ নভেম্বর) রাতে লক্ষ্মীপুরের পৌর বাঞ্চানগর এলাকায় ঘটনা ঘটে।

- Advertisement -

মঙ্গলবার সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মাদক কারবারীসহ এসব সন্ত্রাসীদের গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

- Advertisement -google news follower

ব্যবসায়ী রুবেল জয়নিউজকে বলেন, বাড়ির সামনে ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছে কয়েকজন মাদককারবারী।

মাদককারবারীদের একাজে বাধাসহ ভবিষ্যতে মাদক বিক্রিতে পুলিশে ধরিয়ে দেওয়া হবে বলে তাদের বলা হয়। ক্ষিপ্ত হয়ে ওইদিন রাতেই হত্যার উদ্দেশে দা দিয়ে কুপিয়ে জখম করে মাদককারবারী রাশেদ, জাবেদ ও মজিদসহ সন্ত্রাসীরা। তাদের মারধরে গুরুত্বর আহত হয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, এ ঘটনায় বিচার দাবি করে এসব ঘটনা তার পরিবারের লোকজন লক্ষ্মীপুর র্যা ব-১১, সিপিসি-১ কে জানিয়েছেন।
অপরদিকে এঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করে রাশেদ, জাবেদ ও মজিদ বলেন, পারিবারিক শত্রুতায় অন্য দিকে মিথ্যা কথা বলে জড়ানো হচ্ছে তাদের।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজীজুর রহমান মিয়া জয়নিউজকে বলেন, এ ঘটনায় থানায় একটা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM