কাভার্ডভ্যান কেড়ে নিল সেনা সদস্যের প্রাণ

0

সীতাকুণ্ডের ফৌজদারহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. সাব্বির আহমেদ (২০) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সহকর্মী সৈনিক আনোয়ার।

মঙ্গলবার (৫ নভেম্বর)  রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ইডেন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ মিলিটারি একাডেমিতো (বিএমএ) চাকরিরত ছিলেন সেনাবাহিনীর সৈনিক সাব্বির আহমেদ। তিনি খুলনার ফুলতল শিরোমনি গ্রামের পশ্চিম পাড়ার জামিল আহমেদের ছেলে।

প্রত্যক্ষদর্শী মেহেদী জানান, সেনাবাহিনীর সৈনিক সাব্বির আহমেদ ও তার সহকর্মী সৈনিক আনোয়ারসহ রাতে কর্মস্থল ভাটিয়ারী যাবার সময় একটি কাভার্ডভ্যান পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তারা দুজন গাড়ি থেকে ছিটকে পড়ে যান। তবে সাব্বির কাভার্ডভ্যানের চাকার নিচে পড়ে গেলে গাড়িটি তার মাথার ওপর দিয়ে চলে যায়। এতে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ট্রাফিক ইনচার্জ রফিক আহমেদ মজুমদার বলেন,  সাব্বির ও আনোয়ার চট্টগ্রাম শহর থেকে মোটরসাইকেলে কর্মস্থল ভাটিয়ারী যাচ্ছিলেন। তারা ফৌজদারহাটের ইডেন কমিউনিটি সেন্টারের সামনে তাদের মোটরসাইকেলকে িএকটি কাভার্ডভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সাব্বির নিহত হন। পরে ট্রাফিক পুলিশ লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

জয়নিউজ/রিফাত/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...