‘জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবায় কাজ করেন তারা’

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে আয়োজিত সভায় বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম বলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে কর্মরতরা সার্বক্ষণিক প্রস্তুত থাকেন মানুষের জানমালের রক্ষায়। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবায় কাজ করেন ফায়ারম্যানরা।

- Advertisement -

বুধবার (৬ নভেম্বর) দুপুরে বোয়ালখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

এসময় তিনি বলেন, দুর্যোগ মোকাবেলায় সচেতনতার বিকল্প নেই। আগাম প্রস্তুতি ও সচেতনতায় পারে জানমালের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা করতে।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন। এতে স্বাগত বক্তব্য রাখেন স্টেশন কর্মকর্তা কিরিটি রঞ্জন বড়ুয়া।
ফায়ারম্যান এনামুল কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, কধুরখীল ইউপি চেয়ারম্যান মো. শফিউল আজম শেফু, উপজেলা জাসদ সভাপতি মনির উদ্দিন খান, শিক্ষক আমীর হোসেন, সৈয়দ মনিরুল কুদ্দুছ আকবরী।

- Advertisement -islamibank

এতে বক্তব্য রাখেন সাংবাদিক আবুল ফজল বাবুল, অধীর বড়ুয়া ও রাজু দে।

সভায় আগত দর্শনার্থীদের দুর্যোগ মোকাবেলায় বিভিন্ন আধুনিক সরঞ্জামের ব্যবহারের গুরুত্ব তুলে ধরেন স্টেশন লিডার রূপক কান্তি সরকার ও নুরুল আবেদীন।

জয়নিউজ/শাহীনুর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM