ইয়াবাসহ কাভার্ডভ্যান চালক গ্রেপ্তার, কাভার্ডভ্যান জব্দ

0

ফেনীর লালপুল এলাকা থেকে ২৯ হাজার ৩২০ পিস ইয়াবাসহ মো. দেলোয়ার হোসেন দুলাল (৪০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। এসময় একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

বুধবার ( ৬ নভেম্বর) লালপুলের মুহুরী ফিলিং স্টেশন এলাকা তাকে আটক করা হয়। দুলাল গাজীপুরের জয়দেবপুর থানার দক্ষিণ সালনা গ্রামের মো. আতার উদ্দিনের ছেলে।

ফেনী র‌্যাবের ভারপ্রাপ্ত অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদেরভিত্তিতে লালপুল এলাকায় মুহুরী ফিলিং স্টেশনের সামনে একটি কাভার্ডভ্যানকে তল্লাশির জন্য সংকেত দেওয়া হয়।

এসময় কাভার্ডভ্যানের চালক গাড়িটিকে না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একইসঙ্গে র‌্যাব সদস্যরা গাড়িটিকে ধাওয়া করে চালক ও কাভার্ডভ্যানটিকে আটক করা হয়।

পরে কাভার্ডভ্যানের চালকের আসনের পিছনে একটি ট্র্যাভেল ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২৯ হাজার৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ডভ্যানের মাধ্যমে মালামাল পরিবহনের আড়ালে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

জয়নিউজ/রিফাত/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...