চালকের গলা কেটে মোটরসাইকেল ছিনতাই: আটক ২

বান্দরবানের লামায় মো. আকরাম হোসেন (২২) নামে এক চালকের গলা কেটে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুই ঘাতককে আটক করেছে পুলিশ। নিহত আকরাম হোসেন লামার সাবেক বিলছড়ি গ্রামের বাসিন্দা তফজল হোসেন তবুর ছেলে।

- Advertisement -

বুধবার ( ৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার লামা-সুয়ালক সড়কের টংকাবতী এলাকার রহিম কন্ট্রাকটরের বাগানের পাশে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আটক ঘাতকরা হলেন- সদর ইউনিয়নের বৈল্লারচর গ্রামের বাসিন্দা তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন (১৯) ও রূপসীপাড়া ইউনিয়নের হ্লাচাই পাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে মো. নুর হোসেন (১৮)।

পুলিশ ও স্থানীয সূত্র জানায়, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বেলাল হোসেন ও নুর হোসেন যাত্রী সেজে বান্দরবান জেলার মাঝেরপাড়া যাওয়ার নাম করে লামা বাজার থেকে আকরাম হোসেনের মোটরসাইকেল ভাড়া করে।

- Advertisement -islamibank

মোটরসাইকেলটি সড়কের রহিম কন্ট্রাক্টরের বাগানের পাশে গেলে দুই যাত্রী সংঘবদ্ধ হয়ে খুর দিয়ে আকরাম হোসেনের গলা কেটে দেয়। এতে ঘটনাস্থলেই চালক আকরামের মৃত্যু হয়। পরে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় সড়কের পথচারীরা ঘটনাটি দেখে স্থানীয় ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জকে জানায়।

তাৎক্ষনিক অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ দুই ঘাতককে আটক করে পুলিশ।

ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলাম সরকার জয়নিউজকে বলেন, চালক আকরাম হোসেনকে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুইজনকে আটক করা হয়েছে। আটকদের প্রাথমিক জিঙ্গাসাবাদ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়নিউজ/আরমান/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM