কুণ্ডেশ্বরী মেলায় মানুষের ঢল

রাউজানের পূর্ব গহিরার কুণ্ডেশ্বরীতে মেলায় মানুষের ঢল নেমেছে। জগদ্ধাত্রী পূজা উপলক্ষে এ আয়োজন করে কুণ্ডেশ্বরী ঔষধালয়। মেলার পাশাপাশি চলে ধর্মীয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

- Advertisement -

৫ নভেম্বর থেকে শুরু হওয়া এ মেলা শেষ হয় ৬ নভেম্বর। এ দু’দিন আগতদের খাবারের ব্যবস্থাও করেন আয়োজকরা।

- Advertisement -google news follower

কুণ্ডেশ্বরী মায়ের মন্দিরে পূজা করে মেলায় ঘুরতে বেরিয়ে পড়েন আগত সনাতন নর-নারীরা। তাদের জন্য কুণ্ডেশ্বরী বালিকা বিদ্যামন্দির মাঠে বাহারি পসরা সাজিয়ে বসেছিল ক্রেতারা।

বাঁশের তৈরি বিভিন্ন আসবাবপত্রের পাশাপাশি ছিল প্রসাধন সামগ্রী, শিশুদের খেলানা, কাপড় ও জুতার দোকান। ছিল বেশ কয়েকটি খাবারের দোকানও। মেলায় আগতরা পণ্য কেনার পাশাপাশি স্বাদ নেয় বিভিন্ন খাবারের।

- Advertisement -islamibank

এদিকে মেলার আয়োজক কুণ্ডেশ্বরী ঔষধালয়ের পরিচালক মুক্তিযোদ্ধা প্রফুল রঞ্জন সিংহ ও তার পরিবারের সদস্যদের সঙ্গে সংহতি প্রকাশ করেন স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্টজনরা। যাঁদের মধ্যে ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, টেকনো সিডার ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ জি. সি. ত্রিপার্টি, রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত, মুক্তিযোদ্ধা ইউছুপ খান এবং সাধন পালিত।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM