সীতাকুণ্ডে অস্ত্রসহ আটক ৫ সন্ত্রাসী রিমান্ডে

0

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারীতে আওয়ামী লীগের একটি ওয়ার্ডের সম্মেলনে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় অস্ত্রসহ আটক ৫ সন্ত্রাসীকে একদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা সোমবার চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল বিচারিক আদালতে আটক পাঁচজনকে পাঁচদিন করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হয়। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর করা ব্যক্তিরা হলেন নুরু(২৫), ফরহাদুল আলম মিজান (২৩), তিলক দে টিপু (২৪), মো. রিদওয়ান (১৯) ও মো. হেলাল (১৯)।

জানা যায়, ২ নভেম্বর ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ ২নং ওয়ার্ডের সম্মেলন ছিল স্থানীয় জাহানাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে। সম্মেলন শুরুর সময় একটি নোহা মাইক্রো করে ৮/১০ জনের একটি অস্ত্রধারী গ্রুপ অস্ত্র উঁচিয়ে সম্মেলনের দিকে আসার চেষ্টা করে।  এসময় সাধারণ সম্পাদক প্রার্থী রনি লোকজন তাদের প্রতিরোধ গড়ে তুলে।

পুলিশ ঘটনাস্থলে এসে একটি পিস্তলসহ পাঁচজন সন্ত্রাসীকে আটক করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়।

সোমবার (১০ নভেম্বর) মামলা তদন্তকারী কর্মকর্তা সীতাকুণ্ড থানার এসআই মো. মামুন হোসেন জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড চাইলে বিজ্ঞ বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জয়নিউজ/সেকান্দর/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...