আ জ ম নাছির শিক্ষা পরিষদ মেধাবৃত্তি পরীক্ষার কমিটি গঠন

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন শিক্ষা পরিষদ মেধাবৃত্তি পরীক্ষার কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) বিকেলে টাইগারপাস নগর ভবনে মেয়র দপ্তরে আ জ ম নাছির উদ্দীন শিক্ষা পরিষদের সভাপতি ফয়সল বাপ্পির সভাপতিত্বে সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন পরিষদের প্রধান পৃষ্ঠপোষক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

নগরের ৪১টি ওয়ার্ডের সকল সরকারি-বেসরকারি ও চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহে তৃতীয় থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের আগামী ১০ ডিসেম্বরের মধ্যে মেধাবৃত্তি ফরম সংগ্রহ করে জমা দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

সভায় আগামী ২৭ ডিসেম্বর আ জ ম নাছির উদ্দীন শিক্ষা পরিষদের উদ্যোগে মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনার জন্য উপদেষ্টা কমিটি ও পরীক্ষা ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।

এসময় কাউন্সিলর নাজমুল হক ডিউক, অধ্যাপক আলী হোসেন, মো. সাইফুর রহমান ও সুকুমার দেবনাথ বক্তব্য দেন।

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো. ঈসা, চসিক শিক্ষা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্য রক্ষা স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর নাজমুল হক ডিউক, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, অপর্ণাচরণ সি. ক বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জারেকা বেগম, হোসেন আহমদ চৌধুরী সিটি করপোরেশন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেহেনা আকতার খানমকে নিয়ে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং কাট্টলী সি. ক বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কাশেমকে আহ্বায়ক ও কদম মোবারক সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমানকে সদস্য সচিব করে ১১ সদস্যের পরীক্ষা ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।

এছাড়াও পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করবেন চসিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুর রহমান।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...