সুদীপ্ত হত্যা মামলায় মাসুমকে কারাগারে প্রেরণ

নগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

- Advertisement -

মঙ্গলবার (১২ নভেম্বর) আদালতের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমান গণি এ আদেশ দেন। এর আগে এ মামলায় সকালে আদালতে আত্মসমর্পণ করেন দিদারুল আলম মাসুম।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ জানান, সুদীপ্ত হত্যা মামলায় হাইকোর্ট থেকে ৬ মাসের জামিন পান মাসুম। পরে আপিল বিভাগ তার জামিন বাতিল করে দিয়ে চার সপ্তাহের মধ্যে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছিলেন।

এর আগে চলতি বছরের ৪ আগস্ট ঢাকা থেকে সুদীপ্ত হত্যা মামলায় দিদারুল আলম মাসুমকে গ্রেপ্তার করেছিল পু্লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ মামলায় লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ দিদারুল আলম মাসুম সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ হিসেবে অভিযুক্ত।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, ২০১৭ সালের ৬ অক্টোবর দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে ডেকে নিয়ে নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সুদীপ্তর বাবা মেঘনাথ বিশ্বাস বাদী হয়ে সদরঘাট থানায় একটি হত্যা মামলা করেছিলেন।

জয়নিউজ/হিমেল/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM