চন্দনাইশে অগ্নিকাণ্ডে ১০ দোকান ভস্মীভূত

0

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌর সদর এলাকায় শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে এক অগ্নিকাণ্ডে ১০টি দোকান ভস্মীভূত হয়েছে। এসময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যানবাহন চলাচল দুই ঘন্টা বন্ধ ছিল।

খবর পেয়ে সাতকানিয়া, চন্দনাইশ ও পটিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকাণ্ডে কোন প্রাণহানি বা হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে তাহের মেট্রেস (লেপ তোষকের) নামের একটি দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে দ্রুত আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের অফিসসহ ইসলাম মিয়ার গুদাম ও লেপের দোকান, শাহ আলম (পলাশ) এর মিষ্টি ঘর, আলাউদ্দীনের কুলিং কর্ণার, জাকারিয়ার মুদির দোকান, মাহমুদুল হকের মুদির দোকান, সিরাজুল ইসলামের দোহাজারী ভাত ঘর সম্পূর্ণভাবে ভস্মীভূত হয়। এছাড়া রশিদ মেম্বারের মোবাইল ও গ্যাসের দোকান, সুজনের সারের দোকান, নবী সওদাগরের কুলিং কর্ণার ও একটি চায়ের দোকান আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

খবর পেয়ে চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কেন্দ্রীয় বিএনপির পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ মহসিন জিল্লুর করিম, বিএনপি নেতা সালাউদ্দীন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আ ন ম বদরুদ্দোজাসহ সরকারি ও বেসরকারি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

জয়নিউজ/জেডএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...