বাবার সঙ্গে অভিমান করে ছেলের আত্মহত্যা

0

সীতাকুণ্ডে বাবার সঙ্গে অভিমান করে আল আমিন (২০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত আল আমিন ভোলা জেলার সর্বসেন থানার চর নরুল আমিন গ্রামের মো. ধুলু মিয়ার ছেলে।

উপজেলার ভাটিয়ারির হাসনাবাদ গ্রামের মসজিদ কলোনিতে বুধবার (১৩ নভেম্বর) বিকাল ৫টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, আল আমিন প্রায় নেশা করে তার স্ত্রীকে মারধর করত। তাই এক বছর আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এরপর থেকে সে নিজের ঘরে পার্শ্ববর্তী এক যুবককে নিয়ে নেশা করত। কিন্ত গতকাল রাতে তারা মাতাল হয়ে আশপাশের মানুষকে মারধর করে। এ ঘটনায় স্থানীয়রা তারা বাবাকে অভিযোগ দেয়।

এরপর তার বাবা তাকে স্থানীয়দের সামনে মারধর করে। পরে সে অভিমান করে বাড়িতে গিয়ে রুমের দরজা বন্ধ করে দেয়। এরপর তার মা জানালা দিয়ে দেখে সে ফাঁসিতে ঝুলছে।

প্রতিবেশি সবুজ খান জয়নিউজকে বলেন, আল আমিনের মা তাকে ফাঁসিতে ঝুলছে দেখে চিৎকার করলে বাড়ির সবাই মিলে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করি। পরে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

সীতাকুণ্ড মডেল থানার এসআই মো. রফিক জয়নিউজকে বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনার খবর পেয়ে আমরা নিহতের বাড়িতে যাই। সেখানে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করছি এটি আত্মহত্যা। তার পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানতে পেরেছি আল আমিন মাদাকসক্ত ছিল- যোগ করেন এসআই।

জয়নিউজ/রিফাত/এসআই

আরও পড়ুন
লোড হচ্ছে...