ব্যাটিংয়ে ধুঁকছে বাংলাদেশ

0

সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার কারণে হঠাৎই টেস্ট নেতৃত্ব এসে পড়লো মুমিনুল হকের ওপর। এই ফরম্যাটে বাংলাদেশ দলের সবচেয়ে ‘কুল ক্রিকেটার’হিসেবে পরিচিত মুমিনুল হক।

সকালে  ইন্দোরের হলকার স্টেডিয়ামে ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে টস করতে নেমে মুমিনুল হক জিতলেন কয়েন নিক্ষেপে। টস জিতেই চোখ বন্ধ করে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক।

আর এতেই কাল হলো দলের। শুরুতেই ভারতের দুই পেসার উমেষ যাদব ও ইশান্ত শর্মার বোলিং তোপে পরে শুরুতেই নেই দুই টাইগার ওপেনার। তরুণ সাদনাম ইসলাম ও অভিজ্ঞ ইমরুল কায়েস দুইজনেই ফিরেছেন ৬ রান করে। এরপর মোহাম্মদ শামির এলবিডব্লিওর শিকার হয়ে মোহাম্মদ মিঠুন ফেরেন ১৩ রানে। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৯ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ৩২ রান।

বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, সাদমান ইসলাম, মোহাম্মদ মিঠুন, মুমিনল হক (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাজী এবং এবাদত হোসেন।

ভারত একাদশ: রোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি এবং উমেষ যাদব।

আরও পড়ুন
লোড হচ্ছে...