ত্রিপুরা পল্লীর গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করা হবে: জেলা প্রশাসক

ত্রিপুরা পল্লীতে গৃহহীনদের জন্য দূর্যোগ সহনীয় ঘর নির্মাণ ও এলাকায় বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে জানিয়েছেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

- Advertisement -

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে হাটহাজারীর মনাই ত্রিপুরা পাড়ার প্রাথমিক বিদ্যালয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা, স্বাস্থ্য ও ক্রীড়াসামগ্রী বিতরণ  অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

জেলা প্রশাসক আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত ‘আমার গ্রাম- আমার শহর’ উদ্যোগ বাস্তবায়নে আমরা দৃঢ প্রতিজ্ঞ। যাতে প্রত্যন্ত এলাকায় বসে জনসাধারণ শহরের সকল সুযোগ সুবিধা পেতে পারে তার জন্য আমরা কাজ করে যাচ্ছি। ত্রিপুরাপাড়াকে মডেল হিসেবে আমরা উপস্থাপন করতে চাই।

এসময় তিনি মনাই ত্রিপুরা পাড়ার প্রাথমিক বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত ১৩০ জন শিশুর মাঝে তিনি স্কুল ইউনিফর্ম, স্কুল ব্যাগ, খাতা, কলম, পানির বোতল, রেইনকোট, হ্যান্ডওয়াশ এবং বিভিন্ন ক্রীড়া উপকরণ।

- Advertisement -islamibank

ত্রিপুরা পল্লীর গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করা হবে: জেলা প্রশাসক

এসময় জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত ‘আমার গ্রাম- আমার শহর’ উদ্যোগ বাস্তবায়নে আমরা দৃঢ প্রতিজ্ঞ। যাতে প্রত্যন্ত এলাকায় বসে জনসাধারণ শহরের সকল সুযোগ সুবিধা পেতে পারে তার জন্য আমরা কাজ করে যাচ্ছি। ত্রিপুরাপাড়াকে মডেল হিসেবে আমরা উপস্থাপন করতে চাই।

এ সময় হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমীন উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/পিডি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM