দুদকের অভিযানে গ্রাহকদের টাকা ফেরত দিলেন দালাল

লক্ষ্মীপুরে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে ৩৬ জন গ্রাহকের কাছ থেকে নেওয়া অতিরিক্ত ১ লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা ফেরত দিয়েছে শরীফ নামের এক দালাল।

- Advertisement -

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের হলরুমে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আয়োজিত সভায় এ টাকাগুলো ফেরত দেওয়া হয়।

- Advertisement -google news follower

দুদকের অভিযানে গ্রাহকদের টাকা ফেরত দিলেন দালাল | snapshot20191119160327দুদক নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয় উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জয়নিউজকে বলেন, একজন বিদ্যুৎ গ্রাহকের অভিযোগের ভিত্তিতে ১১ নভেম্বর উপজেলার চররুহিতা ইউনিয়নে দুদক অভিযান চালায়।

গ্রাহকদের তথ্য ও পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে তদন্ত করে ৩৬ জন গ্রাহক থেকে অতিরিক্ত টাকা নেওয়ার সত্যতা পাওয়া যায়। পরে চট্টগ্রামের ঠিকাদার স্বপন বড়ুয়ার সহযোগিতায় দালালের কাছ থেকে গ্রাহকের অতিরিক্ত ১ লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা টাকাগুলো আদায় করা হয়। মঙ্গলবার দুপুরে প্রতি গ্রাহককে ৩ হাজার ৯৮৪ টাকা করে ফেরত দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

এসময় দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক সুবেল আহমেদ, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবীর ও সমিতি বোর্ডের সভাপতি মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM