মাসুমের মুক্তির দাবিতে যুবলীগের বিক্ষোভ

0

লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের বিরুদ্ধে করা মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিতে মিছিল করেছে যুবলীগ।

মঙ্গলবার ( ১৯ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগ ডেবার পাড় ইউনিট বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

নগর যুবলীগ নেতা আজমল হাসান হিরুর সভাপতিত্বে ও লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মাইনুদ্দিন হানিফের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, সমাবেশে আওয়ামী লীগ সরকার টানা তিনবার ক্ষমতায় আছে। দলের এখন সুদিন চলছে। কিন্ত এই সুযোগ নিয়ে ক্ষমতার অপব্যবহার করছে কিছু সুবিধাভোগী মহল। তারা দুর্দিনের ত্যাগি নেতাদের বিতর্কিত করতে পাঁয়তারা করছে। মাসুম মুজিব রণাঙ্গনের একজন নিবেদিত সৈনিক। দুঃসময়ে মাঠের রাজনীতিতে তার ভূমিকা অস্বীকার করার অবকাশ নেই। কিন্ত দলে তার বিরুদ্ধেও চলছে গভীর ষড়যন্ত্র। তারা কারা?

বক্তারা আরও বলেন, চট্টগ্রামের ছাত্র রাজনীতির আঁতুড়ঘর সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন এই নেতা। ছাত্রজীবন থেকেই দলের জন্য জীবনবাজি রেখে লড়াই করেছেন তিনি। তার বিরুদ্ধে সুবিধাভোগী মহলের ষড়যন্ত্র মেনে নেওয়া যায়না। তাই অনতিবিলম্বে দিদারুল আলম মাসুমকে মুক্তি দেওয়ার দাবি জানাই।

সমাবেশে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাফর আহমেদ রাহাত, মো. ইউসুফ, কামরুল, মোর্শেদ, বাবুল, হাসান সোহাগ, রাসেল, রুবেল দাশ, উজ্জ্বল চৌধুরী, রাজীবুল ইসলাম রাজীব, মো. সোহেল, বাপ্পি, বাবু, ছাত্রলীগ নেতা আইনুল কাদের নিপু, শুভ,ফয়সাল, তানভীর, ফাহিম ও তুহিন প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...