দুর্গম পাহাড়ে অস্ত্র কারখানার সন্ধান

0

রাউজানের শামসু টিলার দুর্গম পাহাড়ে অভিযান চালিয়ে অস্ত্র কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। এসময় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো. আলমগীর প্রকাশ আলম ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) ভোরে গোপন সূত্রের খবর পেয়ে অস্ত্র তৈরির কারখানাটিতে অভিযান পরিচালনা করে জেলা পুলিশের একটি টিম। এদিন সকালে জেলা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই সব তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে পূর্ব রাউজানের রাবার বাগান সংলগ্ন ঘোড়া শামসু টিলা এলাকায় অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে দুস্কৃতকারীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে।

একপর্যায়ে দুস্কৃতিকারিরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে মো. আলমগীর নামে একজনকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তার আলমগীরের নামে বিভিন্ন থানায় ১৭টি মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এসময় আলমগীরের আস্তানা থেকে ১৭টি বিভিন্ন ধরনের অস্ত্র, একটি ম্যাগাজিন, সাত রাউন্ড কার্তুজ, অস্ত্র তৈরির সরঞ্জাম, ছুরি ও দা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পু্লিশ।

অতিরিক্ত পু্লিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দীন মাহমুদ সোহেল জানান, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ অস্ত্র উদ্ধার অভিযানে দুস্কৃতিকারীদের হাতে আহত হন।

জয়নিউজ/পার্থ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...