বিজয় দিবসে ১৫০ মুক্তিযোদ্ধাকে চসিকের সংবর্ধনা

0

বিজয় দিবসে ১৫০ জন গেজেটভুক্ত মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিতে যাচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। বুধবার (২০ নভেম্বর) নগরের থিয়েটার ইনস্টিটিউট হলে ৫ম নির্বাচিত পরিষদের ৫২তম সাধারণ সভায় এই সিদ্ধান্ত হয়।

নগরে গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা পাওয়া না গেলে চট্টগ্রাম জেলা-উপজেলা হতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হবে। তবে ইতোমধ্যে চসিক হতে যারা সংবর্ধনা পেয়েছেন সেসব মুক্তিযোদ্ধারা এই সংবর্ধনায় অন্তর্ভূক্ত নন।

আরো পড়ুন: নগরকে স্মার্টসিটি করতে চসিকের ৫০০ কোটি টাকার প্রকল্প

চসিকের জনসংযোগ শাখা জানায়, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন দায়িত্ব নেওয়ার পর থেকে ৫শ’ ৮৮ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছেন। এ বছর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার ক্ষেত্রে চসিক সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরা ২ জন করে নগরের গেজেটভুক্ত মুক্তিযোদ্ধাদের নামের তালিকা জমা দেবে।

চসিক সচিব আবু সাহেদ চৌধুরীর সঞ্চালনায় সভায় চসিক প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, চসিক প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, সিটি মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...