মধ্যরাতে ডাকাতদলকে ঘেরাও, গণপিটুনিতে নিহত ১, আহত ৫

0

লক্ষ্মীপুরের রায়পুরে মধ্যরাতে ডাকাতি করার সময় স্থানীয় জনতা ঘেরাও করেছে ডাকাতদলকে। গণপিটুনিতে নিহত হয়েছে এক ডাকাত, আহত হয়েছে আরও ৫ জন।

বৃহস্পতিবর (২১ নভেম্বর) উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২টি এলজি ও ৬ রাউন্ড কার্তুজ।

এদিকে নিহত ডাকাতের মরদেহ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। আহত ডাকাত কাউছার, মমিন, মিরাজ, সুমন ও ইব্রাহীমকে পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী ও জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে স্থানীয় জব্বার আলী বেপারি বাড়ির প্রবাসী মনিরের বসতঘরে হানা দেয় ডাকাতদল। এ সময় বাড়ির লোকজন চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হয়ে ডাকাতদের ঘিরে ফেলে। উত্তেজিত স্থানীয় ৬ ডাকাতকে ধরে পিটুনি দেয়।

গণপিটুনিতে গুরুতর আহত হন ডাকাতরা। ডাকাতদের হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক চাঁদপুরের হাইমচরের বাসিন্দা সোহেল নামের একজনকে মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, ডাকাতিকালে ৬ ডাকাতকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়। অপর আহতদের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে।

জয়নিউজ/মনির

আরও পড়ুন
লোড হচ্ছে...