সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত উপজেলা গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান

0

সাতকানিয়ায় পঞ্চম উপজেলা পরিষদের প্রথম মাসিক সমন্বয় ও আইনশৃঙ্খলা কমিটির সভা সোমবার (২৫ নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপির সভাপতিত্বে এতে অতিথি ছিলেন সাতকানিয়া-লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দিন নদভী ও চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী।

সভায় নবনির্বাচিত চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি সাতকানিয়া উপজেলাকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করে একটি মডেল উপজেলা হিসেবে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় তিনি উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক ও জনগণের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, সাতকানিয়ার মানুষ অনেক প্রত্যাশা নিয়ে বিপুল ভোটে আমাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছে। মানুষের প্রত্যাশা পূরণে কাজ করাই আমার লক্ষ্য। চট্টগ্রাম ১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দিন নদভী ও চট্টগ্রাম ১৪ আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরীর সহযোগিতায় সাতকানিয়াকে মাদক, সন্ত্রাস ও শোষণমুক্ত করে মডেল উপজেলায় রূপান্তর করব।

সাতকানিয়া-লোহাগাড়া আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সাতকানিয়া-লোহাগাড়ায় সরকারের শত শত কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন হয়েছে। সবাইকে সাথে নিয়ে  সাতকানিয়াকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী বলেন, এলাকায় মাস্তান, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গি থাকবে না। জনগণ আমাদের ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। তাদের ভুলে গেলে বেঈমানী হবে। দেশের উন্নয়নে জনগণের কল্যাণে উন্নয়ন সমৃদ্ধির জন্য কাজ করবো।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সালাউদ্দীন হাসান চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, থানার অফিসার ইনচার্জ সফিউল কবীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, পৌর মেয়র মো. জোবায়ের, আইনশৃঙ্খলা কমিটির সদস্য সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাস্টার ফরিদুল আলম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের এলএমজি, অ্যাড. প্রদীপ কুমার চৌধুরী, এওচিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক ও প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ প্রমুখ।

সভার আগে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, ভাইস চেয়ারম্যান সালাহউদ্দীন হাসান চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগমকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন বিভাগের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

জয়নিউজ/খোকন/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...