এসএসসি শিক্ষার্থীদের বিনা টাকায় মডেল টেস্টের সুযোগ দিচ্ছে চসিক

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চসিক পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এসএসসি শিক্ষার্থীদের পড়ালেখার মান উন্নয়নে বিনা টাকায় মডেল টেস্টের ব্যবস্থা করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২৫ নভেম্বর) সকালে গুল-এজার বেগম সিটি করপোরেশন মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও  মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

- Advertisement -google news follower

চসিক পরিচালিত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের আনুতোষিকের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে উল্লেখ করে মেয়র নাছির বলেন, শিক্ষক-শিক্ষার্থীদের জন্য প্রয়োজনীয় সবকিছু করার চেষ্টা করা হচ্ছে। সেই উদ্যোগে আপনাদেরকেও এগিয়ে আসতে হবে।

বক্তব্য শেষে মেয়র শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

- Advertisement -islamibank

চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়ার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও কাউন্সিলর নাজমুল হক ডিউক, কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য মো. খসরু হোসেন, সাবেক সদস্য হামিদ হোসেন, মো. ইলিয়াছ চৌধুরী, পূর্ব মাদারবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী আকবর।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য আজিজুল হক, রোকসানা আকতার ও কৃষ্ণকুমারী সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আহমেদ হোসাইনসহ শিক্ষক, বিদ্যালয় প্রধান শিক্ষক মু. সাইফুল্লাহ সহকারী শিক্ষক তানরিভা ইয়াসমিন ,অভিভাবক ও শিক্ষার্থীরা।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM