চিটাগাং মেট্রোপলিটন শপ ওনার্স এসোসিয়েশন: সভাপতি অহীদ সিরাজ, সম্পাদক মনছুর

0

চিটাগাং মেট্রোপলিটন শপ ওনার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন (২০১৯-২০২১) সম্পন্ন হয়েছে। এতে চট্টগ্রাম চেম্বার ও হাতিল নলটি আইকন ইন্টারন্যাশনালের পরিচালক মো. অহীদ সিরাজ চৌধুরীকে সভাপতি ও তামাকুন্ডি লেইন বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনছুর আলম চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) রাত ৯টায় নগরের একটি রেস্টুরেন্টে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে চিটাগাং মেট্রোপলিটন শপ ওনার্স এসোসিয়েশনের সাবেক উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার খায়রুল ইসলাম কক্সী এ কমিটির ঘোষণা দেন।

এতে মিমি সুপার মার্কেটের সাবেক সভাপতি  মো. আবুল কাশেমকে কার্যকরী সভাপতি, সেন্ট্রাল প্লাজা মার্কেটের সভাপতি মোস্তাক আহমেদকে সিনিয়র সহসভাপতি করে ১০১ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া টেরিবাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা বেলায়েত হোসেন ও চকভিউ মার্কেট সভাপতি আবদুল জব্বার, রেয়াজউদ্দিন বাজার ব্যবসায়ী সমিতির সহসভাপতি জানে আলম, টেরিবাজার ব্যবসায়ী জসিম উদ্দীনকে কমিটিতে সহসভাপতি করা হয়।

কমিটিতে অতিরিক্ত সাধারণ সম্পাদকরা হলেন- শাহেন শাহ শাহাজাদা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. কামাল উদ্দিন, রিয়াজ উদ্দীন বাজার ব্যবসায়ী নেতা  মো. কামাল উদ্দীন ও টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. ফরিদ উদ্দিন।

এছাড়া কমিটিতে চরবাকলিয়া বণিক কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. হারুনকে সাংগঠনিক সম্পাদক, রেয়াজউদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক কাজী মহসিন পাশা রিপনকে অর্থ সম্পাদক, সিঙ্গাপুর ব্যাংকক মার্কেট সাবেক দপ্তর ও পাঠাগার সম্পাদক নাজিম উদ্দীন  লিটনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, তামাকুন্ডি লেইন মো. জাহাঙ্গীর আলমকে দপ্তর সম্পাদক, বহদ্দারহাট কাচাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জানে আলমকে ধর্ম বিষয়ক সম্পাদক এবং টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাহিত্য ও ধর্মীয় সম্পাদক শেখ মো. এমরানুল হককে সহধর্ম বিষয়ক সম্পাদক করা হয়।

কমিটিতে মো.আইয়ুব, মো. নেয়ামত উল্লা খান, মো.ইসহাক, মো.জাহেদুল হক চৌধুরী নাজিম, আবদু সোবহান ও মো. আবদুর রহীমকে নির্বাহী সদস্য করা হয়।

নবনির্বাচিত সভাপতি মো. অহীদ সিরাজ চৌধুরী বলেন, সদস্যরা বিশ্বাস রেখে এই সংগঠনের দায়িত্বভার আমাদের দিয়েছেন। আমাদের উচিত সততা এবং স্বচ্ছতার সঙ্গে এই দায়িত্ব পালন করা। আমরা যদি সঠিকভাবে দায়িত্ব পালন না করি, তাহলে ব্যবসায়ীদের সঙ্গে প্রতারণা করা হবে।

এসময় তিনি দিনে ২৪ ঘণ্টার মধ্যে ২৪ মিনিট হলেও ব্যবসায়ীদের সময় দেওয়ার আহ্বান জানান।

জয়নিউজ/কাউছার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...