রিয়ালের ৮০ মিনিটের আধিপত্য দুই মিনিটে চুরমার করে দিয়েছে পিএসজি

0

উয়েফা চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদ-পিএসজির ম্যাচে লড়াইটা হওয়ার কথা ছিল হাড্ডাহাড্ডি। তবে ম্যাচের শুরু থেকে কিন্তু প্রতিদ্বন্দ্বিতার দেখা পায়নি দর্শকরা। নেইমারবিহীন পিএসজি প্রথমার্ধে ছিল রঙহীন।

বেনজেমার জোড়া গোলে বলতে গেলে ম্যাচের ৮০ মিনিট পর্যন্ত পরিষ্কার ব্যবধানে এগিয়ে ছিল রিয়াল (২-০)।কিন্তু মাত্র দুই মিনিটেই পাল্টে যায় সব হিসাব। ৮১ মিনিটে এমবাপ্পে আর ৮৩ মিনিটে সারাবিয়ার গোলে ব্যবধান হয়ে যায় ২-২। বাকি সময়ে আর গোল না হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে উভয় দল।

অথচ ম্যাচের প্রথম ২০-২৫ মিনিট তো রিয়ালের কাছে পিএসজি পাত্তাই পায়নি। নেইমার আর কাভানিকে প্রথমার্ধে বেঞ্চে রাখে পিএসজি। নেইমারবিহীন পিএসজির আক্রমণ ছিল এলোমেলো।

উল্টো রিয়ালের একের পর এক আক্রমণ সামলাতেই পিএসজি পার করেছে প্রথমার্ধ। প্রথম ২৫ মিনিটে রিয়াল গোলমুখে শট নিয়েছে ৮টি যার ২টি শটই লক্ষ্য ঠিক রেখেছে বেনজেমারা।

ম্যাচের ১৭ মিনিটে ইসোকোর শট পোস্টে লেগে ফিরে এলেও ঠিক জায়গায় ছিল বেনজেমা। বল জালে পাঠাতে এতটুকুও ভুল করেননি এই স্ট্রাইকার। ৭৭ মিনিটে ফের হেডে গোল করেন বেনজেমা।

তবে এর পরের ইতিহাসটা পিএসজির। ৮১ মিনিটে এমবাপ্পে আর ৮৩ মিনিটে বদলি খেলোয়াড় সারাবিয়ার গোলে সমতা নিয়ে মাঠ ছাড়ে পিএসজি

জয়নিউজ

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...