৯ লাখ টাকার স্বর্ণের বারসহ ভারতীয় নাগরিক আটক

নগরের সিটি গেট পুলিশ চেকপোস্টে ৯ লাখ ৫০ হাজার টাকা মূল্যের স্বর্ণের বারসহ রণজিত আচার্য্য (৫২) নামে এক ভারতীয় বৃদ্ধ নাগরিককে আটক করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে তাকে আটক করা হয়। আটক রণজিত কলকাতার হাওড়া সুপারিপাড়া এলাকার বাসিন্দা।

- Advertisement -google news follower

আকবরশাহ্ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী জয়নিউজকে বলেন, রণজিত স্বর্ণ চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য।

তিনি নিয়মিত বাংলাদেশ থেকে ভারতে স্বর্ণ চোরাচালান ব্যবসা করে আসছে। পুলিশের নজরদারি এড়ানোর জন্য ভোরে সিটি গেটের পূর্বে পুলিশের তল্লাশি দেখে ইউনিক পরিবহন বাস হতে নেমে যায় এবং পায়ে হেঁটে সিটি গেট অতিক্রম করছিল।

- Advertisement -islamibank

পুলিশের সন্দেহ হলে তাকে তল্লাশি করা হয়। এসময় তার কাছে ১৯ ভরি ১ আনা ওজনের ২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৯ লাখ ৫০ হাজার টাকা।

তিনি আরও বলেন, এছাড়া তার কাছে ২ হাজার ইন্ডিয়ান রুপি, ৩ হাজার বাংলাদেশী টাকা, ১টি ইন্ডিয়ান পাসপোর্ট ও ১টি ইউনিক বাসের টিকিট জব্দ করা হয়। এঘটনায় তার বিরুদ্ধে আকবরশাহ্ থানায় একটি মামলা করা হয়েছে।

জয়নিউজ/রিফাত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM