কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুলিশ সদস্য ও সিভিল স্টাফরা পেল পুরস্কার

0

অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তারসহ কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্য ও সিভিল স্টাফরা পুরস্কার হিসেবে পেয়েছেন নগদ টাকা ও সম্মাননা সনদ।

দামপাড়া পুলিশ লাইনে আয়োজিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান তাদের এসব সম্মাননা তুলে দেন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বেলা ১২ টায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সেপ্টেম্বর-২০১৯ মাসে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫০ পুলিশ সদস্য ও সিভিল স্টাফদেরকে নগদ ১ লাখ ৯৩ হাজার টাকা ও সম্মাননা সনদ দেওয়া হয়। একইসঙ্গে অক্টোবর-২০১৯ মাসে একই অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ৪৩ পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের ১ লাখ ৭৯ হাজার টাকা ও সম্মাননা দেন।

এছাড়াও সভায় সিএমপির সেবা তহবিল হতে পুলিশ সদস্য ও সিভিল স্টাফদেরকে নগদ ১৪ লাখ টাকা দেওয়া হয়।

এদিকে, সেপ্টেম্বর-২০১৯ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের সম্মাননা সনদ পেয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, অতি. উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ কামরুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) নোবেল চাকমা, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) সুলতান মোহাম্মদ আলী খান, পুলিশ পরিদর্শক স্বপন কুমার নাথ, সিএসবি, এসআই কাউসার হামিদ ও এসআই আব্দুল কাদের।

একইদিন অক্টোবর-২০১৯ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ পরিদর্শক (হ্যালো ওসি), শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের সম্মাননা সনদ পেয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, অতি. উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ কামরুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) নোবেল চাকমা, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মো. মিজানুর রহমান, সহকারী পুলিশ কমিশনার (বায়োজিদ বোস্তামী জোন) পরিত্রান তালুকদার, পুলিশ পরিদর্শক মো. নাসির আহমদ, সিএসবি ও পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) বায়োজিদ বোস্তামী থানা প্রিটন সরকার।

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, সকল উপ-পুলিশ কমিশনার, অতি. উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যরা।

জয়নিউজ/রিফাত/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...