গরুর কারণে খুন হলো দুই ভাই

0

বিলাইছড়ির কুতুবদিয়া গ্রামে প্রতিবেশির ধারালো প্রতিবেশির দায়ের কোপে গ্রাম পুলিশ সদস্য দীপঙ্কর তঞ্চঙ্গ্যা (৩০) ও ছোটভাই শ্রীকান্ত তঞ্চঙ্গ্যা (২০) দুইজন নিহত হয়েছে।

এছাড়াও আহত হয়েছে আরও দুইজন।শ্রীকান্ত রাঙ্গুনিয়া কলেজের এইচএসসি শিক্ষার্থী।

শুক্রবার (২৯ নভেম্বর) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-সোনাবালা তঞ্চঙ্গ্যা (৩৭) ও তার ছেলে প্রশান্ত তঞ্চঙ্গ্যা (১২)। নিহত দুজন ও আহত সোনাবালা আপন ভাই-বোন। উভয়ে স্বপ্ন কুমার তঞ্চঙ্গ্যার ছেলেমেয়ে।

জানা যায়, প্রতিবেশি লক্ষ্মীজয় মার্মার (২৬) গরু গিয়ে নিহতদের আম-কাঁঠাল বাগান নষ্ট করাকে কেন্দ্র করে ঝগড়া লাগে। কথা কাটাকাটির একপর্যায়ে দীপঙ্কর তঞ্চঙ্গ্যাকে দা দিয়ে এলোপাতারি কোপালে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে ছোটভাই শ্রীকান্তকে কোপালে উপজেলা হাসপাতালে আনার পথে সেও মারা যায়।

এসময় তাদের বাধা দিতে আসলে বোন ও তার ছেলেকে কুপিয়ে আহত করে লক্ষ্মীজয় মার্মা। তাদের উপজেলা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য চন্দ্রঘোনা মিশনারী হিাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

নিহতদের সূত্রে জানা যায়, লক্ষ্মীজয় মার্মা তাদের প্রতিবেশী। উভয়ের ঘরের দূরত্ব ১০০গজের মধ্যে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নিউজকে বলেন, আসামিকে ধরতে অভিযান চলছে। তবে মামলা এখনো প্রক্রিয়াধীন।
তিনি আরও বলেন, নিহতদের ময়নাতদন্তের জন্য উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নীতিশ চাকমা জয়নিউজকে বলেন, নিহতদের হাসপাতালে আনার পর তাদের মৃত হিসেবে সনাক্ত করা হয়। এঘটনায় আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চন্দ্রঘোনা মিশনারী হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়নিউজ/অসীম/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...