সিলেটে ভারতীয় ছবির শুটিং বন্ধ

অনুমতি না থাকায় সিলেটে একটি ভারতীয় বাংলা ছবির শুটিং বন্ধ করে দিয়েছে পুলিশ। সিলেটের এমসি কলেজে কলকাতার পরিচালক বিদুলা ভট্টাচার্যের ‘প্রেম আমার- ২’ ছবির শুটিং চলছিল।

- Advertisement -

জানা গেছে, কলকাতার প্রযোজক ও পরিচালক রাজ চক্রবর্তীর নির্মীয়মাণ এই ছবির শুটিং হবে সিলেটে। সেই অনুযায়ী শুক্রবার (১৪ নভেম্বর) সকাল ৬টা থেকে এমসি কলেজ ক্যাম্পাসে শুটিং শুরু হয়। এতে ছবির নায়ক কলকাতার আদৃত ও নায়িকা বাংলাদেশের পূজা চেরী অংশ নিচ্ছিলেন।

- Advertisement -google news follower

জানা যায়, কলেজ ও প্রশাসনের অনুমতি নিয়েই শুটিং শুরু হয়। সকাল থেকে শুটিং চললেও ‘উপযুক্ত কাগজপত্র’ না থাকায় দুপুরের দিকে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতা এতে বাধা দেন। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শুটিং বন্ধ করে দেয়। ফলে হোটেলে ফিরে যান কলাকুশলীরা।

এ ব্যাপারে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, ‘প্রেম আমার- ২’ ছবির ভারতীয় কলাকুশলীদের বাংলাদেশে কাজ করার ছাড়পত্র নেই। তারা এলসি ইস্যু করেননি। তাই শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। প্রয়োজনীয় ছাড়পত্র নিয়ে আসতে বলা হয়েছে তাদের।

- Advertisement -islamibank

এদিকে, পুনরায় শুটিং শুরু করতে প্রশাসনের সাথে আলোচনা চলছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM