কন্যাসন্তানই কী কাল হলো লাভলীর?

0

রাউজানে লাভলী আকতার (৩৭) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (৩০ নভেম্বর) সকালে  পৌরসভার ৪নং ওয়ার্ডের সুলতানপুর কাজীপাড়ায় এ ঘটনা ঘটে।

লাভলী ওই এলাকার অটোরিকশা চালক রবিউল হাসান রনির স্ত্রী। গত ২৭ নভেম্বর এক কন্যাসন্তান প্রসব করেন তিনি। তাঁর আরও একটি কন্যা সন্তান রয়েছে ।

স্থানীয়দের অভিযোগ, পুনরায় কন্যাসন্তান জন্ম দেওয়ায় লাভলীকে মারধর করতেন রবিউল। মারধরের কারণে লাভলী অসুস্থ হয়ে পড়ে। কিন্তু এরপরও রবিউল তাঁর কোনো চিকিৎসা করেননি । অসুস্থ অবস্থায় লাভলী শনিবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়ে। লাভলীর মৃত্যুর পর লাশ ফেলে রেখে পালিয়ে যায় রবিউল ।

লাভলীর শ্বাশুড়ী ঝিনু আকতার বলেন, প্রসববেদনা উঠলে লাভলীকে তার বোন আমার ঘর থেকে হাসপাতালে নিয়ে যায় । হাসপাতালে  লাভলী কন্যাসন্তান প্রসব করে। এরপর সন্তানসহ লাভলী তার বাবার বাড়ি চলে যায়। বাবার বাড়িতেই লাভলী অসুস্থ হয়ে মারা গেছেন বলে উল্টো অভিযোগ করেন ঝিনু।

এ ব্যাপারে রাউজান পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাওকত হাসান চৌধুরী জয়নিউজকে বলেন, লাভলী গর্ভবতী হওয়ার পর থেকে সন্তান প্রসবকালীন সময় পর্যন্ত রনি তার কোনো চিকিৎসা করেনি । সন্তান প্রসবের পর থেকে চিকিৎসা না পাওয়ায় লাভলীর মৃত্যু হয়েছে ।

জয়নিউজ/শফিউল আলম

আরও পড়ুন
লোড হচ্ছে...