বিএনপি এখন জাতিসংঘে গিয়ে কান্নাকাটি করছে

বললেন সেতুমন্ত্রী

0

বিএনপি কত দেউলিয়া দল, কথায় কথায় নালিশ করে বিদেশে। দেশের জনগণের কাছে তো নালিশ করছেই। ক্ষমতায় আসার জন্য দেশের জনগণের উপর আস্থা হারিয়ে এখন জাতিসংঘে গিয়ে কান্নাকাটি করছে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির ওয়েবসাইটের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষ ভোট না দিলে কোনো বিদেশি প্রভু বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দেবে না। আমাদের নেত্রীতো বলেই দিয়েছেন, জনগণ ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে নয়। জোর করে ক্ষমতায় থাকার ইচ্ছা আওয়ামী লীগের নেই।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতা ছাড়া আর কিছুই বুঝে না। দলটি ও তার দোসররা ক্ষমতাকেন্দ্রিক রাজনীতি করে।

ফেইসবুকের খারাপ দিক মোকাবেলা করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা যদি মনে করি, ফেসবুক বন্ধ করলে সব ঠিক হয়ে যাবে, সেটা ঠিক নয়। এটার ভালো এবং খারাপ-দুটো দিকই আছে। খারাপ দিকটার মোকাবেলা করতে হবে।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির চেয়ারম্যান মো. হোসেন মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এবং তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন বক্তব্য রাখেন।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...