শান্তিচুক্তির বর্ষপূতিতে কোনো কর্মসূচি পালন করেনি জেএসএস!

বান্দরবানে জনসংহতি সমিতি (জেএসএস) শান্তিচুক্তির বর্ষপূর্তিতে কোনো কর্মসূচি পালন না করলেও সরকারি উদ্যোগে ২২তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২ডিসেম্বর) সকালে জেলা প্রশাসন চত্বর থেকে একটি  র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উদ্বোধন করেন সেনাবাহিনীর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শাহিদুল এমরান।

- Advertisement -google news follower

শান্তিচুক্তির বর্ষপূতিতে কোনো কর্মসূচি পালন করেনি জেএসএস!পরে সেনাবাহিনীর উদ্যোগে সহস্রাধিক পাহাড়ি-বাঙালিদের মাঝে শীতবস্ত্র এবং শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।
এছাড়াও চিকিৎসাসেবা বঞ্চিত মানুষদের বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করেন সেনাবাহিনীর চিকিৎসকেরা।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো দাউদুল ইসলাম, পৌরসভার মেয়র ইসলাম বেবী, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাওছার হোসাইন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা ও প্রেস ক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু।

জয়নিউজ/আলাউদ্দিন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM