সিএমপিতে মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্নার

0

মুক্তিযোদ্ধা ও বয়স্ক নাগরিকদের দ্রুতসময়ের মধ্যে আইনি সহয়তা দিতে শীততাপ নিয়ন্ত্রিত মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্নার চালু করেছে চট্টগ্রাম মেট্রাপলিটন পুলিশ (সিএমপি)।

সোমবার (২ ডিসেম্বর) নগরের দামপাড়ার সিএমপি সদর দপ্তরের দ্বিতীয় তলায় এ বিশেষ কর্নার চালু করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের নির্দেশে বয়স্ক দর্শনার্থীদের শারীরিক বিষয় বিবেচনা করে চালু এই কর্নারে মুক্তিযোদ্ধা ও বয়স্ক দর্শনার্থীরা এসে পরিচয় দিয়ে পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাৎ চাইলে দ্রুতসময়ের মধ্যে সাক্ষাতের ব্যবস্থা করা হবে। পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাতের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেনগণ অগ্রাধিকার পাবেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান জয়নিউজকে বলেন, বিভিন্ন আইনগত সহযোগিতা পাওয়ার জন্য প্রতিনিয়ত অসংখ্য দর্শনার্থী নগরের দামপাড়ার পুলিশ কমিশনার কার্যালয়ে আসেন। এখানে আসা দর্শনার্থীদের জন্য অভ্যর্থনা কক্ষের ব্যবস্থা থাকলেও এবার বিজয়ের মাসে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে ও নগরের বয়স্ক দর্শনার্থীদের শারীরিক বিষয় বিবেচনা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের দ্বিতীয় তলায় একটি শীততাপ নিয়ন্ত্রিত অভ্যর্থনা কক্ষ মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্নার হিসেবে চালু করা হয়েছে।

জয়নিউজ/রিফাত
আরও পড়ুন
লোড হচ্ছে...