চুয়েটের সমাবর্তনে চট্টগ্রাম আসছেন রাষ্ট্রপতি, ডিগ্রি পাবে ২২৩১ জন

0

চট্টগ্রাম প্রকৌকশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ৪র্থ  সমাবর্তন অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর)। সমাবর্তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের রাষ্টপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদ।।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় চুয়েট ক্যাম্পাসে এ সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনে ২ হাজার ২৩১ জনকে ডিগ্রি দেওয়া হবে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বেলা ১২টায় নগরের প্রেস ক্লবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান প্রচার ও মিডিয়া উপ কমিটির সভাপতি অধ্যাপক ড. আসিফুল হক।

সংবাদ সম্মেলনে প্রচার ও মিডিয়া উপ কমিটির সভাপতি অধ্যাপক ড. আসিফুল হক বলেন, সমাবর্তনে ২ হাজার ১৪৮ জন শিক্ষার্থীকে স্নাতক, ৭৯ মাস্টার্স, ২জন পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা এবং ২জন পিএইচডিকে ডিগ্রি প্রদান করা হবে। এছাড়া  ৪ জন শিক্ষার্থীকে স্বর্ণপদক প্রদান করবেন রাষ্ট্রপতি।

সমাবর্তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের মহামান্য রাষ্টপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন শিক্ষমন্ত্রী ডা. দীপু মনি এমপি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. এ. কে আজাদ চৌধুরী।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র সমন্বয় ‍ও র্যালি উপ কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. জি. এম. সাদিকুল ইসলাম, প্রচার ও মিডিয়া উপ কমিটির সদস্য এ.টি.এম শাহজাহান, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ফজলুর রহমান ও জনসয়য়োগ কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলাম।

জয়নিউজ/হিমেল/পিডি

 

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...