পেঁয়াজ: সেই ৭ বস্তা নিলামে বিক্রির আদেশ

নগরের খোলাবাজারে বিক্রির পর জব্দ করা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবির) ১৭৫ কেজি পেঁয়াজ নিলামে বিক্রি করার আদেশ দিয়েছেন চট্টগ্রাম অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) মহিউদ্দিন মুরাদ।

- Advertisement -

বুধবার (৪ ডিসেম্বর) সিএমএম আদালত এক বিজ্ঞপ্তিতে এই আদেশ দেন।

- Advertisement -google news follower

পেঁয়াজ: সেই ৭ বস্তা নিলামে বিক্রির আদেশবিজ্ঞপ্তিতে বলা হয় বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টা থেকে পেঁয়াজগুলো আদালত ভবনের মালখানা প্রঙ্গণে সর্বসাধারণের প্রদর্শনের জন্য রাখা হবে। বিকাল ৪টা থেকে নিলাম কমিটির সভাপতি সিএমএম মহিউদ্দিন মুরাদ আদালতের এজলাস কক্ষে এই নিলাম অনুষ্ঠিত হবে। সর্বোচ্চ দরদাতার কাছে পেঁয়াজগুলো বিক্রি করা হবে।

উল্লেখ্য, সোমবার (২ ডিসেম্বর) রাতে ন্যায্যমূল্য বিক্রির জন্য বরাদ্দ পেঁয়াজ খোলাবাজারে বিক্রির অভিযোগে টিসিবির এক ডিলারসহ ৪ জনকে গ্রেপ্তার করে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। নগরের অক্সিজেন মসজিদ গলি এলাকার জাহাঙ্গীর স্টোর নামে একটি দোকানে অভিযান চালিয়ে ১৭৫ কেজি পেঁয়াজ জব্দ করা হয়।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM