প্রশিকার উদ্যোগে মাদক বিরোধী সভা

0

প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র সাগরিকা ও আকবরশাহ্ উন্নয়ন এলাকার যৌথ উদ্যোগে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেল ৪টায় এ সভা অনুষ্ঠিত হয়।

এরপর ২৮তম আন্তর্জাতিক ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন উপলক্ষে এক র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি দক্ষিণ কাট্টলী দূর্গা মন্দির থেকে বের হয়ে নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিটাক বাজারে এসে শেষ হয়।

র‌্যালি উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরী। সমাবেশে মাদক প্রতিরোধে সামাজিকভাবে সকলকে সচেতন করার জন্য এলাকার ব্যক্তি, দলীয় সদস্যদের মাঝে মাদকের ক্ষতিকর দিক ও শাস্তি নিয়ে আলোচনা করেন প্রশিকার মানবিক উন্নয়ন কেন্দ্রে গণ সাংস্কৃতিক বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মী মিস কাজী শিলা।

এতে উপস্থিত ছিলেন প্রশিকার মানবিক উন্নয়ন কেন্দ্রের বিভাগীয় ব্যবস্থাপক ঝুনু রানী পাল, মাহবুবুর রহমান, এলাকা ব্যবস্থাপক ওয়াসিমুন নেওয়াজ রাসেল, সালমা আক্তার, শাখা ব্যবস্থাপক শহীদ আলী, জাহাঙ্গীর আলম, আব্দুল মান্নান সিকদার, শাহ আলম, সাগরিকা ও আকবরশাহ্ উন্নয়ন এলাকার সর্বস্তরের কর্মী সদস্যসহ অন্যান্যরা।

জয়নিউজ/বাচ্চু বড়ুয়া/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...