সরকার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না: শামীম

0

গণতন্ত্র ও গণতন্ত্রকামী মানুষের জন্য দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, স্বৈরাচার পতন দিবসে আমাদের শপথ হবে, বর্তমান স্বৈরাচার সরকার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না।

শুক্রবার (৬ ডিসেম্বর) বিকাল ৩টায় নগেরর দোস্ত বিল্ডিংয়ের দলীয় কার্যালয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে স্বৈরাচার পতন দিবসের আলোচনা সভায় তিনি একথা বলেন।

শামীম বলেন, দীর্ঘ নয় বছরের স্বৈরাচারবিরোধী আন্দোলনে যিনি আপোষহীন সংগ্রামে লিপ্ত ছিলেন আজকের এই দিনটিতে সে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সরকারের রোষানলে পড়ে কারাগারে বন্দি।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, এরশাদের চেয়েও বড় স্বৈরাচারী সরকার আজকে জগদল পাথরের ন্যায় বসে আছে। এই স্বৈরাচারী সরকারের পতনের লক্ষ্যে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবেই।

দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমদ খানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্য এনামুল হক এনাম, মোশারফ হোসেন, বদরুল খায়ের, নুরুল আনোয়ার, অ্যাড. ফোরকান, কামরুল ইসলাম হোসাইনী, নাজমুল মোস্তফা আমিন, অ্যাড. নুরুল ইসলাম, অ্যাড. ফৌজুল আমিন, ভিপি মোজাম্মেল, লায়ন হেলাল উদ্দিন, হাজী রফিক, নুরুল কবির, শফিকুল ইসলাম চেয়ারম্যান, জিয়াউদ্দিন আশফাক, সাজ্জাদ হোসেন, জসিম উদ্দিন, এসএম সলিম উদ্দিন খোকন চৌধুরী, জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মো. শহীদুল আলম শহীদ, মহিলা দল নেত্রী জান্নাতুল নাঈম রিকু, আফরোজা বেগম জলি ও জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সম্পাদক কেএম আব্বাস প্রমুখ।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...