কুলাঙ্গার তারেক রহমানের স্থান বাংলাদেশে হবে না: নওফেল

0

খাদেলা জিয়ার ছেলে দুর্নীতিবাজ কুলাঙ্গার তারেক রহমানের স্থান এই পবিত্র বাংলার মাটিতে হবে না বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শনিবার (৭ ডিসেম্বর) চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি এখন মিডিয়াতে সীমাবদ্ধ দল। তাদের কাজ হচ্ছে মিডিয়ায় উস্কানিমূলক বক্তব্য দেওয়া। তাদের জনগণের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই। মেরুদণ্ডহীন এই দলের নেতা মির্জা ফখরুলের কাজ হচ্ছে মিড়িয়া ডেকে অবান্তর বক্তব্য দেওয়া।

‘দুর্নীতিবাজ তারেক রহমানের এজেন্ডা বাস্তবায়ন করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পায়তারা করেন তারা। তাদের বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি ইউনিট সংবদ্ধ হয়ে প্রতিহত করবে।’

এর আগে সকাল সোয়া ১১টায় সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনে সভাপতিত্ব করছেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

এতে বিশেষ অতিথি আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাংসদ অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, পানিসম্পদ উপমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

সম্মেলনের দ্বিতীয় পর্ব ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।

জয়নিউজ/রিফাত/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...