সফটওয়্যার টেকনোলজি পার্ক পরিদর্শনে প্রতিমন্ত্রী ও মেয়র

নগরের সিঙ্গাপুর – ব্যাংকক মার্কেটে সফটওয়্যার টেকনোলজি পার্ক এর নির্মাণ কাজ পরিদর্শন করলেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ।

- Advertisement -

রোববার (৮ ডিসেম্বর) সকালে সিঙ্গাপুর – ব্যাংকক মার্কেট পরিদর্শন করেন।

- Advertisement -google news follower

মন্ত্রী কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন এবং সফটওয়্যার টেকনোলজি পার্ক নির্মাণে নকশা বহির্ভুত কোনো কাজ না করার আহ্বান জানান।

এ প্রসঙ্গে মন্ত্রী পার্কের ভেতরে মহিলা-পুরুষের জন্য আলাদা আলাদা নামাজ আদায় করার স্থানসহ অত্যাধুনিক শীতাতপ নিয়ন্ত্রিত মসজিদ নির্মাণের জন্য সংশ্লিষ্ঠদের নির্দেশ দেন।

- Advertisement -islamibank

এর আগে মন্ত্রী মার্কেটে এসে পৌঁছলে চট্টগ্রাম সিটি করপোরেমন মেয়র আ জ ম নাছির উদ্দীন মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এই সময় অন্যান্যের মধ্যে চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমেদ, সিটি মেয়রের একান্ত সচিব আবুল হাসেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ ,সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের সভাপতি রফিক মিয়া, সিনিয়র সহসভাপতি আলী নেওয়াজ চৌধুরী, সহসভাপতি নুরু আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন, উপদেষ্ঠা এসএম ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আরিফ, সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমানসহ সমিতির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM