সুদীপ্ত হত্যা মামলার আসামিসহ ৪ জন কারাগারে

0

সাংবাদিকের উপর হামলা ও চাঁদা না দেওয়ায় মারধরের ঘটনায় দায়ের করা মামলায় সুদীপ্ত হত্যা মামলার আসামিসহ চারজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন সিনিয়র ম্যাজিস্ট্রেট সরওয়ার জাহানের আদালত এ নির্দেশ দেন।

আসামিরা হলো- মোক্তার হোসেন ভুঁইয়া, মো. সালাউদ্দিন, মো. শাহাদাত ও মো. শাহাজাহান। এদের মধ্যে মোক্তার হোসেন ভুঁইয়া সুদীপ্ত হত্যা মামলার প্রধান আসামি ছিল। তার বিরুদ্ধে লালখান বাজার এলাকায় চাঁদাবাজি, পুলিশের উপর হামলা ও হত্যা মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

মোক্তার ও বাকি আসামিরা স্থানীয় কাউন্সিলর মানিক এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত মো. বেলালের অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।

বিষয়টি নিশ্চিত করে মামলার বাদী পক্ষের আইনজীবি অ্যাড. মাহমুদুল হক জয়নিউজকে বলেন, লালখান বাজারের ইস্পানি মোড়ে সাংবাদিক নরুল আজমকে মারধরের মামলায় জামিন নিতে আসলে বিজ্ঞ আদালত চারজন আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায়।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর রাতে লালখান বাজার ইস্পাহানি মোড়ে সাংবাদিক মো. নুরুল আজমকে চাঁদাদাবি করে মারধর করে এবং চাঁদা না দিলে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় গত ৮ নভেম্বর পাঁচজনকে আসামি করে ও অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামি করে খুলশী থানায় মামলা করেন নুরুল আজম।

জয়নিউজ/রিফাত/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...