কারাগারও দমাতে পারে না তাদের

বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাগারে গেলেও কারাগার থেকে বের হয়ে তারা ফের শুরু করে ছিনতাই, চুরি ও ডাকাতি। এমন একটি ছিনতাইকারি সিন্ডিকেট গ্রুপের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

রোববার (৮ ডিসেম্বর) রাতে দেওয়ানহাট ব্রিজের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, কিশোর বয়স থেকে তাদের পেশা ছিনতাই, চুরি ও ডাকাতি। এর আগেও পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাগারে গেলেও কারাগার থেকে বের হয়ে তারা ফের শুরু করে ছিনতাই, চুরি ও ডাকাতি।

গ্রেপ্তারকৃতরা হলো মো. হালিম (২২), মো. সুমন (১৯), মো. আরিফ (২২), মো. জুয়েল (১৯) ও জাহেদুল ইসলাম প্রকাশ সাইদুল (১৮)।

- Advertisement -islamibank

তাদের কাছ থেকে একটি এলজি, তিনটি ছুরি, একটি কাটার ও ছিনতাই হওয়া চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

ডবলমুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জয়নিউজকে বলেন, দেওয়ানহাট এলাকায় ব্রিজের উপর দাঁড়িয়ে পথচারীদের কাছ থেকে ছিনতাই করতো তারা। এছাড়া কখনো কখনো ব্রিজের নিচ দিয়ে হেঁটে যাওয়া ব্যক্তিদেরকেও অস্ত্রের ভয় দেখিয়ে জিনিসপত্র ছিনিয়ে নেয়। দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানের তালা কেটে চুরি করার সঙ্গেও তারা জড়িত। কিশোর বয়স থেকেই তাদের পেশা হলো ছিনতাই, চুরি ও ডাকাতি।

তিনি আরও বলেন, আসামিদের মধ্যে হালিম ও সুমনের বিরুদ্ধে ডবলমুরিং ও খুলশি থানায় একাধিক মামলা রয়েছে।

জয়নিউজ/রিফাত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM