সিএমপির বর্ষপূর্তিতে জনক ম্যুরাল উদ্বোধন করবেন আইজিপি

0

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ৪১তম বর্ষপূর্তিতে জনক নামে একটি ম্যুরাল উদ্বোধন করবেন পুলিশের আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকাল ৩টায় দামপাড়া পুলিশ লাইনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম।

সংবাদ সম্মেলনে আমেনা বেগম বলেন, সিএমপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজন উপলক্ষে পুলিশের পক্ষ থেকে অনেকগুলো কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। সকাল ১১টায় সিএমপিতে প্রথমবারের মতো বাংলাদেশ পুলিশের কমিউনিটি ব্যাংকের উদ্বোধন করবেন আইজিপি স্যার। এসময় পুলিশ কমিশারসহ পুলিশের অন্যান্য ঊদ্ধতন কর্মকর্তারাসহ বিজিএমএ, চেম্বার অব কমার্সের কর্মকর্তা ও ব্যবসায়ীরা উপস্থিত থাকবেন।

তিনি আরো বলেন, এরপর বিকাল ৩টায় বঙ্গন্ধুর শত বর্ষপূর্তিকে স্বরণ করে ও সিএমপির ৪১তম বর্ষপূর্তি উপলক্ষে দামপাড়া পুলিশ লাইনে জনক নামে একটি ম্যুরাল উদ্বোধন করা হবে। এরপর বিকাল সাড়ে ৩টায় উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান ও নগর গোয়েন্দা পুলিশের এডিসি (ডিবি) আবু বক্কর ছিদ্দিকি।

জয়নিউজ/রিফাত/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...