জয়নিউজের সংবাদে অদম্য পিউর পাশে ইউএনও

লোহাগাড়ার অদম্য প্রতিবন্ধী শিক্ষার্থী পিউ দাশের পাশে দাঁড়ালেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌছিফ আহমেদ।

- Advertisement -

উপজেলার উত্তর কলাউজান এলাকার বাসিন্দা পিউ ১৭ বছর বয়সেও উচ্চতা মাত্র আড়াই ফুট ও ২০ কেজি ওজন। ২০০৮ সাল থেকে পিউ মায়ের কোলে চড়ে দেড় কিলোমিটার দূরে একটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএসসি পাস করে। বর্তমানে পিউ সাতকানিয়া এম এ মোতালেব কলেজে মানবিক বিভাগে পড়ছে।

- Advertisement -google news follower

সম্প্রতি পিউ কলেজের নির্বাচনি পরীক্ষা দিতে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় তার দুই পা ভেঙে যায় এবং মাথায়ও মারাত্মক আঘাত পায় সে। আর এই অদম্য পিউ দাশকে নিয়ে জয়নিউজে গত ৮ ডিসেম্বর ‘অদম্য মেয়ের উদ্যমী মা’  শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এরপরেই অদম্য পিউ’র কথা জানতে পারে সবাই। বাদ পড়েনি লোহাগাড়ার ইউএনও তৌছিফ আহমেদের দৃষ্টিও। এরপরেই  পিউ’র দিকে বাড়িয়ে দিলেন তার মানবিক হাত।

এ ব্যাপারে ইউএনও তৌছিফ আহমেদ জানান, অনলাইন নিউজপোর্টাল জয়নিউজে অদম্য পিউ দাশের সংবাদটি দেখি। মানবিক বিবেচনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি তার শিক্ষা ও চিকিৎসার দায়িত্বও নিলাম।

- Advertisement -islamibank
জয়নিউজ/পুষ্পেন/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM