বোয়ালখালীতে বাবলুর হাতে লাঙ্গল

0

চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী করা হয়েছে পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে বনানীতে রাজনৈতিক কার্যালয়ে বাবলুর প্রার্থিতা ঘোষণা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

এসময় জিএম কাদের বলেন, চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লড়বেন জিয়াউদ্দিন বাবলু। তিনি দলের নেতাকর্মীদের তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

জিয়াউদ্দিন আহমেদ বাবলু ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে নিজ আসন চট্টগ্রাম-৬ থেকে নির্বাচিত হন। ২০১৪ সালের নির্বাচনে চট্টগ্রাম-৯ আসনে মহাজোট থেকে এমপি নির্বাচিত হন। ২০১৮ সালের নির্বাচনে অবশ্য চট্টগ্রাম থেকে নির্বাচন করেননি বাবলু। ওই আসনে মহাজোট থেকে মনোনয়ন দেওয়া হয় বাদলকে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আজম খান, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, এসএম ফয়সল চিশতী, মাসুদ উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, তাজ রহমান ও স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা প্রমুখ।

জাসদের সাংসদ সদস্য মাঈন উদ্দিন খান বাদলের মৃত্যুতে চট্টগ্রাম-৮ আসনটি শূন্য হয়। আগামী ১৩ জানুয়ারি আসনটিতে উপনির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এ আসনে বিএনপি ও আওয়ামী লীগ থেকে এরইমধ্যে প্রার্থী ঘোষণা করা হয়েছে।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...