‘সরকার আইয়ুব খানের আদর্শকে অনুসরণ করছে’

0

গণফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া বলেছেন, মুখে বঙ্গবন্ধুর আদর্শের কথা বললেও সরকার আইয়ুব খানের আদর্শকে অনুসরণ করছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল ১২টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে গণফোরাম চট্টগ্রাম জেলার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

ড. রেজা বলেন, রাজনীতির নামে দেশে যা চলছে তাকে রাজনীতি বলা যায় না। আজ মানুষের ভোটাধিকার নেই, বাক স্বাধীনতা নেই, জীবনের নিরাপত্তা নেই। এই অবস্থায় মানুষের স্বাধীনতার সাংবিধানিক মৌলিক অধিকার সবকিছুই বিপন্ন।

তিনি আরো বলেন, এই অবস্থার পরিবর্তন করতে চাইলে আমাদের সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে।  ইউনিয়ন ও জেলায় নতুন করে কমিটি করতে হবে। সংগঠন শক্তিশালী হওয়ার পাশাপাশি সমমনা রাজনৈতিক শক্তির সঙ্গে আমাদের ঐক্য গড়ে তুলতে হবে।

গণফোরাম চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি মুজিবুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন সাংসদ মোকাব্বির খান, গণফোরাম কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি অ্যাড. মহসিন রশিদ।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গণফোরম কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মো. জানে আলম ও আব্দুর রহমান মো. জাহাঙ্গীর, গণফোরাম চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটি সদস্য শ্রী রতন ব্যানার্জি, খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আমজাদ হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নীলিমা রাণী বড়ুয়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সাধারণ সম্পাদক রনজিত শিকদার, উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুব গণফোরাম মহানগর শাখার সভাপতি আদিল আহমদ মজুমদার।

সভা পরিচালনা করেন যুব গণফোরাম চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক ডা. আলাউদ্দিন।

জয়নিউজ/কাউছার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...