বোয়ালখালীকে আধুনিক শহর গড়ার ঘোষণা বাবলুর

0

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমদ বাবলু বলেছেন, অবহেলিত বোয়ালখালীকে আধুনিক উপশহরে পরিণত করার লক্ষে আমার প্রথম কাজ হবে কালুরঘাট সেতু নির্মাণ করা।

তিনি বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকাল ৩টায় চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসে চট্টগ্রাম-৮ আসনে (চান্দগাঁও-বোয়ালখালী) উপনির্বাচনে জাতীয় পার্টির দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন। এসময় সাংবাদিকদের একথা বলেন তিনি।

বাবলু বলেন, চান্দগাঁও এলাকাকে উন্নত শহর করতে ইতোমধ্যে  আমাদের পরিবারের পক্ষে বিভিন্ন স্থানে উন্নয়নের কার্যক্রম চলছে। আমাদের পারিবারিক ফান্ড দিয়ে চান্দগাঁও আবাসিক এলাকাকে উন্নয়নের আওতায় আনা হয়েছে। এভাবে প্রতিটি এলাকাকে আধুনিকায়ন করা হবে।

তিনি আরো বলেন, চানগাঁও-বোয়ালখালীকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত এলাকায় রূপান্তর করা হবে। এছাড়াও দলমত নির্বিশেষে সকলের সার্বিক সহযোগিতা পেলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য সায়েস্তা খান চৌধুরী, সংসদ সদস্য মাসুদা এম রশিদ চৌধুরী, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির (বিব্লক) সভাপতি হাসান মাহমুদ চৌধুরী সিআইপি, নগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইয়াকুব হোসেন, উত্তর জেলার সাধারণ সম্পাদক শফিকুল আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, জাতীয় পার্টির নেতা রাসেদুল আলম চৌধুরী, দিদারুল আলম চৌধুরী, নগর কমিটির সদস্য মাহমুদুল করীম, রানা মহাজন, আবদুর রউফসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।

জয়নিউজ/কাউছার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...