সাতকানিয়ায় নবনিযুক্ত চিকিৎসকদের সংবর্ধনা

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৯তম বিসিএসএ নিয়োগপ্রাপ্ত চিকিৎসকদের সংবর্ধনা ও রোগী কল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

- Advertisement -

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আব্দুল মজিদ ওসমানীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সালাউদ্দীন হাসান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রিজোয়ান উদ্দীন।

- Advertisement -google news follower

অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. এটিএম মনজুর মোর্শেদ। এতে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. হারুনর রশিদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনিয়ন সাবসেন্টার, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে নবনিযুক্ত চিকিৎসক এবং তাদের অভিভাবকরা।

এতে বক্তারা বলেন, চিকিৎসা শুধু একটি পেশা নয়, এটি একটি মহান ব্রত। নিষ্ঠা ও মেধা প্রয়োগ করে আপনারা চিকিৎসক হয়েছেন। আর্ত-পীড়িতদের সেবাদানের সামর্থ অর্জন করেছেন। আপনাদের সেবায় এদেশের চিকিৎসাখাতের আরো উন্নয়ন হবে।

জয়নিউজ/খোকন/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM