চবিতে বহিরাগত ‘অপহরণ’ ঘটনায় ছাত্রলীগ কর্মীকে শোকজ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) দুই বহিরাগতকে অপহরণ করে আবাসিক হলে নির্যাতনের ঘটনা খতিয়ে দেখতে এক ছাত্রলীগ কর্মীকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে তাকে শোকজ নোটিশ দেওয়া হয়।

শোকজ আশরাফ খান শুভ সংস্কৃত বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র। সে চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী।

এদিন সন্ধ্যায় চবি প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করে বলেন, আবাসিক হলে আটক বহিরাগতদের অপহরণের বিষয়টি খতিয়ে দেখতে তাকে শোকজ করা হয়েছে।

আরো পড়ুন: চবিতে আটকরা অতিথি নাকি অপহৃত

এ বিষয়ে আশরাফ খান শুভ জয়নিউজকে বলেন, ঘটনায় জড়িত ব্যক্তি আমার পূর্বপরিচিত। সে আমার কাছে থাকতে চাইলে তাকে আমার রুমে রাখি। ঘটনার সময় আমি ব্যক্তিগত কাজে শহরে ছিলাম। পরে শুনি সমস্যা হয়েছে। প্রক্টর আমাকে ডেকেছিলেন। তাদের সঙ্গে কথা বলেছি।

উল্লেখ্য, বুধবার (১১ ডিসেম্বর) রাত সোয়া ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ১০৪নং কক্ষ থেকে তিন বহিরাগতকে আটক করে প্রক্টরিয়াল বডি। তাদের মধ্যে মো. আয়াজ ও মো. নাসিম নামে দুইজন নিজেদের অপহৃত বলে দাবি করে। তাদের অভিযোগ, আশরাফ খান শুভর মেহমান আসাদ তাদের অপহরণ করে ওই কক্ষে শারীরিক নির্যাতন করছিল। একইসময়ে ওই কক্ষ থেকে ইয়াছিন আরাফাত নামে আরেক বহিরাগতকে আটক করা হয়।

জয়নিউজ/নবাব/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...